শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত
পুলিশ সুপার কর্তৃক শ্রেষ্ঠ এসআই হিসেবে পুরস্কৃত হলেন নুর আলম সরকার

পুলিশ সুপার কর্তৃক শ্রেষ্ঠ এসআই হিসেবে পুরস্কৃত হলেন নুর আলম সরকার

আলোর মনি রিপোর্ট: বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকেলে লালমনিরহাট জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার আবিদা সুলতানা চলতি বছরের জুন মাসের পারফরমেন্সের ভিত্তিতে ও  বিভিন্ন ক্যাটাগরির সার্বিক মূল্যায়নে লালমনিরহাট সদর থানায় কর্মরত এসআই মোঃ নুর আলম সরকারকে শ্রেষ্ঠ এসআই হিসাবে গণ্য করে সম্মাননা স্মারক প্রদান করেন।

 

জানা গেছে, এসআই নুর আলম সরকার মাদকের উপর কঠোর অবস্থান নেন। লালমনিরহাট সদর থানার অধিনে মাদকের আস্তানাগুলোতে বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদক ও মাদক পাচারকারীদের আটক এবং মাদক মামলা দিয়ে বেশ প্রশংসিত হয়েছেন।

 

লালমনিরহাট পুলিশ সুপার তার কার্মকান্ড পর্যালোচনা করে তাকে শ্রেষ্ঠ এস আই হিসেবে পুরস্কৃত করেছেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone